ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনার এফ আর জুটমিলে অগ্নিকাণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
খুলনার এফ আর জুটমিলে অগ্নিকাণ্ড জুটমিলে অগ্নিকাণ্ড

খুলনা: খুলনার এফ আর জুটমিল লিমিটেডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ মার্চ) বিকেল ৩টা ১৫ মিনিটে মহানগরীর খানজাহান আলী থানাধীন খুলনা বাইপাস সড়কের বিকেএসপি সংলগ্ন মিলের ২ নম্বর স্টক গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়।

স্থানীয়রা জানায়, শরীফ ফজলুর রহমানের মালিকানাধীন এফ আর জুটমিলে দুপুরের শিফটে কাজ করছিল শ্রমিকরা। হঠাৎ মিলের ২ নম্বর স্টক গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়।

এ সময় শ্রমিকরা দ্রুত মিল থেকে বেড়িয়ে যান। এ সময় আগুন আরও দু’টি গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে।  পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বিকেলে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণের নেতৃত্বে থাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খুলনা সদর দফতরের উপ-সহকারী পরিচালক ইকবাল বাহার বুলবুল বাংলানিউজকে বলেন, তিনটি গোডাউনে আগুন ছড়িয়ে পড়েছে। মিলের উপরের টিনের ছাউনি পুড়ে আগুন পাটজাত দ্রব্যে লেগে যায়। আগুনের সূত্রপাত এবং ক্ষয়ক্ষতি তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মার্চ ২৭ , ২০১৮
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ