ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে বরিশালে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে বরিশালে মানববন্ধন মানববন্ধনে বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান/ ছবি: বাংলানিউজ

বরিশাল: ‘বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি’ এ স্লোগানে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে বরিশালে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ মার্চ) সকালে বরিশাল নগরের অশ্বিনী কুমার হলের সামনে জেলা ‍দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

দুপ্রক সভাপতি রাবেয়া খাতুনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, দুর্নীতি দমন কমিশন বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আবু সাঈদ, দুদক বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক এ বি এম আবদুস সবুর, মানবাধিকার জোট বরিশালের সভাপতি সৈয়দ হাবিবুর রহমান প্রমুখ।

মানববন্ধন শেষে অশ্বিনী কুমার হল চত্বরে দুর্নীতি প্রতিরোধ কমিটি ও দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস থেকে সপ্তাহ ব্যাপী আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান।

উদ্বোধন শেষে অশ্বিনী কুমার হলে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, নিজ নিজ অবস্থানে থেকে দুর্নীতির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এজন্য নিজেদের মন-মানষিকতার পরিবর্তনও ঘটাতে হবে। যদি কোথাও দুর্নীতিমূলক কর্মকাণ্ড সংগঠিত হয়, তবে তা দুদকে জানাতে হবে।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।