ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ৯ জুয়াড়ি আটক, মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
সিলেটে ৯ জুয়াড়ি আটক, মামলা

সিলেট: সিলেটে তীর শিলং জুয়ার বোর্ড থেকে ৯ জুয়াড়িকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

শনিবার (২৫ মার্চ) দিনগত মধ্যরাতে নগরীর সন্ধ্যাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হলেন- নগরীর মজুমদার পাড়ার বাসিন্দা আক্তার হোসেন, হোটেল মেট্টো ইন্টারন্যাশনালের কর্মচারী বিনয় সরকার, সদর উপজেলার মুরাদপুরের আপ্তাব আলী, নগরীর রায় নগরের বাসিন্দা উত্তম চন্দ্র দাস, নগরীর শিবগঞ্জ সেনপাড়ার বাসিন্দা জিতেন কুমার সিংহ, নগরের সেনপাড়ার রাশেদ মিয়া, নগরের সুরমা টাওয়ারের বাসিন্দা মো. নাসির আহমদ, নগরীর শেখটাক এলাকার এমদাদুল ইসলাম ও সিলেটের জকিগঞ্জের শাহগলি মাইজগ্রামের ফখরুল ইসলামের ছেলে মাসুম আহমদ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব বাংলানিউজকে বলেন, মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

তাদের কাছ থেকে তীর শিলং জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা জব্দ করা হয়। অভিযানকালে তাদের সঙ্গীয় আরো ৩/৪ জন পালিয়ে যায়। আটককৃতরা দীর্ঘদিন ধরে ঘটনাস্থলে ভারতীয় তীর শিলং নামক জুয়া খেলার বোর্ড পরিচালনার করে আসছিলো।  

রোববার সকালে তাদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা (নং-৪৯ (৩) ১৮) দায়ের করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad