ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
সাতক্ষীরায় সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা ছবি আঁকছে শিশু শিল্পীরা

সাতক্ষীরা: সাতক্ষীরায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ মার্চ) সকালে সাতক্ষীরা প্রেসক্লাব এ প্রতিযোগিতার আয়োজন করে।

প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সাতক্ষীরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬৯ জন শিক্ষার্থী দু’টি গ্রুপে অংশ নেয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন সাতক্ষীরার বিশিষ্ট চিত্রশিল্পী এমএ জলিল।

এ সময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, সাবেক সভাপতি আনিসুর রহিম, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি, সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আমিনা বিলকিস ময়না প্রমুখ।

এদিকে, স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাকে ঘিরে শনিবার সকাল থেকেই শিশু ও অভিভাবকদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে সাতক্ষীরা প্রেসক্লাব চত্বর।

রোববার (২৫ মার্চ) বিকেল ৪টায় একই স্থানে অনুষ্ঠিতব্য আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।