ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

কামরাঙ্গীরচরে খেলার মাঠ নির্মাণে খাস জমি চাইলেন মেয়র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
কামরাঙ্গীরচরে খেলার মাঠ নির্মাণে খাস জমি চাইলেন মেয়র কামরাঙ্গীরচরের ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক অনুষ্ঠানে মেয়র সাঈদ খোকন

ঢাকা: রাজধানীর ঢাকার সঙ্গে সঙ্গতি রেখেই কামরাঙ্গীরচর এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি বলেন, কামরাঙ্গীরচরে ঢাকা থেকে কোনো অংশে কম থাকবে না। 

এসময় এ এলাকায় শিশু-কিশোরদের খেলাধুলার জন্য একটি মাঠ নির্মাণের আশ্বাস দেন মেয়র। এজন্য কাউন্সিলরকে খাস জমি খুঁজে বের করতেও বলেন।


 
রোববার (১১ মার্চ) কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকার ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডবাসীর বিভিন্ন সমস্যা নিরসনে আয়োজিত ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক অনুষ্ঠানে একথা বলেন তিনি।
 
৫৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূরে আলমের সভাপতিত্বে জনতার মুখোমুখি অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সাইদুল ইসলাম মাদবর, সংরক্ষিত আসনের কাউন্সিলর শিউলী সরকার, করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, তিতাস গ্যাস, ডিএমপি, ওয়াসার কর্মকর্তাসহ পার্শ্ববর্তী ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
 
মেয়র সাঈদ খোকন বলেন, কামরাঙ্গীরচর এলাকায় খাস জমি পাওয়া গেলে সিটি করপোরেশনের অর্থায়নে একটি অত্যাধুনিক খেলার মাঠ নির্মাণ করে দেওয়া হবে।  
 
কামরাঙ্গীর চর এলাকার উন্নয়নে সবধরনের পদক্ষেপ নেওয়া হবে উল্লেখ করে মেয়র বলেন, ঢাকার সঙ্গে কামরাঙ্গীরচর এলাকার উন্নয়নে কোনো ফারাক থাকবে না। এখানকার ৫০ শতাংশ এলাকায় ইতোমধ্যে এলইডি বাতি স্থাপন করা হয়েছে এবং অবশিষ্ট এলাকায় আগামী দু’মাসের মধ্যে এলইডি বাতি স্থাপন সমাপ্ত হবে।  
 
খাদ্যমন্ত্রী এলাকাবাসীর জন্য নির্মিত কমিউনিটি সেন্টার চালু করার উদ্যোগসহ আরো দু’টি কমিউনিটি সেন্টার নির্মাণ এবং এ এলাকার হোল্ডিং ট্যাক্স ২০১২ সালের পরিবর্তে ২০১৫ সাল থেকে নির্ধারণের জন্য দাবি জানান।  

এসময় মেয়র এলাকাবাসীর দাবির প্রতি সমর্থন জানিয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।
 
বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এসএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa