ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

মাদারীপুরে ৪ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নির্যাতন মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
মাদারীপুরে ৪ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নির্যাতন মামলা

মাদারীপুর: আটকে রেখে নির্যাতনের অভিযোগে মাদারীপুরে চার পুলিশ কর্মকর্তাসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

রোববার (১১ মার্চ) দুপুরে নুরু মৃধা নামে এক ব্যক্তি বাদী হয়ে মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে মামলাটি দায়ের করেন। বাদী জেলার কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য খবির মৃধার বাবা।

মামলার সূত্রে জানা গেছে, মামলায় কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা, তদন্ত কর্মকর্তা হারুন-অর-রশিদ, খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মহিদুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) বিল্লাল শিকদার, সহকারী উপপরিদর্শক (এএসআই) রাজিবুল এবং তাদের সহযোগী হিসেবে রশিদ মুন্সি, বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ওরফে সুমন বেপারি ও তার ভাই রাজন বেপারিকে আসামি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) উত্তম প্রসাদ পাঠক বলেন, আমরা এখনও আদালতের কোনো আদেশ পাইনি। আদেশ পেলে সে মোতাবেক তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।  

মামলায় অভিযোগ করা হয়েছে, ৩ মার্চ রাতে কালকিনির খুনেরচর এলাকা থেকে বাঁশগাড়ি ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খবির মৃধা ও তার স্বজন-সমর্থকদের আটক করে পুলিশ। তাদের খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে নির্যাতন করা হয়। এতে তারা অসুস্থ হয়ে পড়লে তাদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয় পুলিশ। নির্যাতনে পুলিশকে সহায়তা করেন রশিদ মুন্সি, বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ওরফে সুমন বেপারি ও তার ভাই রাজন বেপারি।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa