ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

পোস্ট অফিসে ডাকাতির চেষ্টা, দুই ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
পোস্ট অফিসে ডাকাতির চেষ্টা, দুই ডাকাত আটক

বগুড়া: দিনের বেলায় ফিল্মিস্টাইলে বগুড়ার শিবগঞ্জ উপজেলায় কর্মচারীদের জিম্মি করে পোস্ট অফিসে ডাকাতির চেষ্টা চালিয়েছে একদল ডাকাত। এ সময় স্থানীয় জনতা ধাওয়া করে দুই ডাকাত সদস্যকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। উদ্ধার করা হয়েছে ৪ লাখ টাকা।
 

রোববার (১১ মার্চ) দুপুরের দিকে শিবগঞ্জ থানা এলাকায় অবস্থিত পোস্ট অফিসে এ ঘটনা ঘটে।
 
আটককৃত ডাকাত সদস্যরা হলেন- ঢাকার ওয়ারীর ফয়সাল আলীর ছেলে হান্নান (৪৬) ও ঢাকার সূত্রাপুর থানার কলতাবাজার এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে সাব্বির (২৭)।


 
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় অন্য কে বা কারা জড়িত তা জানার চেষ্টা চলছে।
 
পোস্ট মাস্টার জাহানুর ইসলাম জানান, তখন দুপুর সোয়া ১টার মতো হবে। দু’জন লোক থানা পুলিশ পরিচয় দিয়ে অফিসে আসেন। একটা অ্যাকাউন্ট খোলার কথা বলেন। আমাকে থানার ওসির কাছে যেতে বলেন। তাদের কথায় সায় দিয়ে আমি থানার দিকে রওনা হন।
 
এ সময় ওই দুই ব্যক্তি পেকার বাদল চন্দ্র রাজভরকে বেঁধে পোস্ট অফিসের লকার ভাঙেন। পেকার বাদলের চিৎকারে পাশে থাকা লোকজন ছুটে এলে পুলিশের পরিচয় দেওয়া দুই ডাকাত সদস্যকে আটক করা হয়। পাশাপাশি পোস্ট অফিসের লকার থেকে হাতিয়ে নেওয়া ৪ লাখ উদ্ধার করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa