ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

শঙ্কার কোনো কারণ নেই: ডিএমপি কমিশনার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
শঙ্কার কোনো কারণ নেই: ডিএমপি কমিশনার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ডিএমপি কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তারা/ ছবি: সুমন শেখ

ঢাকা: শঙ্কার কোনো কারণ নেই; কেবল ৮ তারিখ নয়, সব সময়ই নগরবাসীকে সঙ্গে নিয়ে অপতৎপরতা, অগ্নি-সন্ত্রাস, বোমা-সন্ত্রাস মোকাবেলা করা হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

দেশের সম্পদ ও নাগরিকের নিরাপত্তা বিধানে কাউকে ছাড় দেওয়া হবে না জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করার চেষ্টা করলে সে যেই হোক, যে পেশারই হোক কাউকে একবিন্দু ছাড় দেওয়া হবে না। আপনারা ভয় পাবেন না।

আমরা দেশের বিনিয়োগ পরিবেশ ঠিক রাখবো। বিনিয়োগ চলে গেলে দেশের উন্নয়ন ব্যাহত হবে।

সম্প্রতি হাইকোর্টের সামনে পুলিশ ভ্যানে আক্রমণ করে আসামি ছিনতাইয়ের ঘটনার কথা উল্লেখ করে আছাদুজ্জামান মিয়া বলেন, এ ঘটনা আমাদের ২০১৩-১৪ সালের আগুন-সন্ত্রাসের কথা মনে করিয়ে দেয়। সেদিন সাত পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করা হয়, আমাদের ব্যবহৃত অস্ত্র ভেঙে ফেলা হয়। আমাদের আটক করা আসামি ছিনিয়ে নেওয়া হয়েছে।

এ ধরনের অপচেষ্টা নগরবাসীকে সঙ্গে নিয়েই ডিএমপি মোকাবেলা করবে এজন্য সবার সহযোগিতা চান কমিশনার।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) অমর একুশে গ্রন্থমেলায় কাজী জামশেদ নাজিমের ‘একটি গল্পের গল্প’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডিএমপি কমিশনার।

সাংবাদিক জামসেদ নাজিম বেসরকারি টিভি চ্যানেল গাজী টেলিভিশনে কর্মরত সাংবাদিক। ‘একটি গল্পের গল্প’ তার প্রথম গল্পগ্রন্থ। বইটি প্রকাশ করেছে দাঁড়িকমা প্রকাশনী।

এ সময় আরো বক্তব্য রাখেন কাউন্টার টেরিরিজম বিভাগের প্রধান মনিরুল ইসলাম। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেখক-প্রকাশক ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
আরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa