ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

যৌন হয়রানির প্রতিবাদ, দাখিল পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
যৌন হয়রানির প্রতিবাদ, দাখিল পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

মাগুরা: মাগুরায় সহপাঠীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আশিকুর রহমান নামে এক দাখিল পরীক্ষার্থীসহ দু’জনকে কুপিয়ে জখম করেছে বখাটেরা।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে দাখিল পরীক্ষা শুরুর আগে মাগুরা শহরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সিন্দবাদ নামে অভিযুক্ত এক যুবককে আটক করেছে।

সদরের জগদল রূপাটি আলিম মাদ্রাসার সুপার আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, সকালে একটি ইজিবাইকে করে তার মাদ্রাসার চার ছাত্র ও চার ছাত্রী মাগুরায় সিদ্দিকীয়া মাদ্রাসায় দাখিল পরীক্ষা দিতে যচ্ছিল। পথে শিমুলিয়া এলাকায় কয়েকজন বখাটে যুবক অপর একটি ইজিবাইকে তাদের পিছু নেয়। বখাটেরা ইজিবাইকে থাকা শিক্ষার্থীদের নানা অশ্লীল কথা বলে উত্ত্যক্ত করতে থাকে। এসময় দাখিল পরীক্ষার্থী আশিকুর ও তার সহপাঠীরা প্রতিবাদ করায় বখাটেরা ক্ষিপ্ত হয়ে তাদের মাগুরা শহরে পৌঁছালে দেখে নেওয়ার হুমকি দেয়। শিক্ষার্থীদের বহনকারী ইজিবাইকটি মাগুরা শহরের ভায়না পৌঁছালে বখাটে যুবকরা দাখিল পরীক্ষার্থী আশিকুরকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় তাদের বহনকারী ইজিবাইকের চালক মিরাজুল ইসলাম ঠেকাতে গেলে বখাটেরা তাকেও কুপিয়ে জখম করে।

তিনি আরও জানান, আশঙ্কাজনক অবস্থায় তাদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অ‍াশিকুরের অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের পরিচালক ডা. সুশান্ত কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, আশিকুরের আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানোর পরামর্শ দিয়েছেন।    

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন বাংলানিউজকে জানান, পুলিশ অভিযুক্তদের মধ্যে শহরের ভায়না এলাকার সিন্দবাদ নামে এক যুবককে আটক করেছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa