ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

রংপুর: রংপুরের বদরগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে মোজাম্মেল হক (৩০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের সৌখিনপাড়া (খাইলপাড়া) এলাকা থেকে পুলিশ নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে। মোজাম্মেল পৌর শহরের ফেচকিপাড়ার ইউনুস আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দু’বছর আগে খাইলপাড়ার আবু বক্করের মেয়ে শিউলির সঙ্গে নিহত মোজাম্মেলের বিয়ে হয়। বিয়ের ছয়মাস ধরে জামাই মোজাম্মেল অজ্ঞাত কারণে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেনি।  মঙ্গলবার(৬ ফেব্রুয়ারি) মোজাম্মেলের স্ত্রীর (শিউলি) বিএ পরীক্ষার রেজাল্ট হয়। এতে শিউলি সেকেন্ড ক্লাসে পাস করেন। বউয়ের পাস করার খবরে দিতে জামাই (মোজাম্মেল)শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন।

বুধবার সকালে এলাকাবাসী দেখতে পায় বাড়ির দরজায় মোজাম্মেল উপুর হয়ে পড়ে আছেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হাই রুবেল বাংলানিউজকে জানান, সকালে কোনো এক সময় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান প্রধান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো করা হবে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa