ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিশ্ব প্রেক্ষাপট বিবেচনায় কড়া নিরাপত্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
বিশ্ব প্রেক্ষাপট বিবেচনায় কড়া নিরাপত্তা সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। ছবি: বাংলানিউজ

ঢাকা: কড়া নিরাপত্তার কারণে বছর বিদায় ও নতুন বর্ষবরণ (থার্টিফার্স্ট) উদযাপনে কিছুটা বিঘ্ন হচ্ছে বলে স্বীকার করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। তবে তিনি বলেছেন, আন্তর্জাতিক প্রেক্ষাপট বিবেচনায় এমন নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) রাত সোয়া ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকার নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে ডিএমপি কমিশনার এ কথা বলেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, নিরাপত্তায় কড়াকড়ির কারণে উৎসবে কিছুটা বিঘ্ন ঘটছে, এটা অস্বীকার করবো না।

তবে সম্প্রতি নিউ ইয়র্ক, প্যারিসসহ বিভিন্ন স্থানে যেসব ঘটনা ঘটেছে, সেসব বিবেচনায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা হাতে নেওয়া হয়েছে। জননিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষার্থে, প্রতিটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সদস্যরা পরিশ্রম করে যাচ্ছেন।

সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমরা প্রত্যাশা করি ২০১৭ সালে যেসব ত্রুটি-বিচ্যুতি হয়েছে, ২০১৮ সালে সেসব ত্রুটি-বিচ্যুতি কাটিয়ে উঠবো। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল করে একটি সফল বাংলাদেশ গড়ে তোলা হবে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
পিএম/এইচএ/

** ঢাকা বিশ্ববিদ্যালয়ে পুলিশের সতর্ক প্রহরা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।