ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে ব্যবসায়ীর ১৮ লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
সেনবাগে ব্যবসায়ীর ১৮ লাখ টাকা ছিনতাই

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার কানকিরহাটে গরু ব্যবসায়ী আবুল কালাম ব্যাপারীকে (৫৫) পিটিয়ে গুরুতর আহত করে ১৮ লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে স্থানীয় সন্ত্রাসীরা।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে স্থানীয়রা আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর আগে শুক্রবার (২৯ ডিসেম্বর) দিনগত রাতে কানকিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী উপজেলার কেশারপাড় ইউনিয়নের নবু পাটোয়ারী বাড়ির বাসিন্দা।

হাসপাতালে গুরুতর আহত আবুল কালাম জানান, বুধবার তিনি দিনের বেলা গরু বিক্রি করে ১৮ লাখ ৬০ হাজার টাকা পান। সেই টাকা নিয়ে শুক্রবার রাতে ফের গরু চালান করার জন্য টাঙ্গাইলের উদ্দেশে রওনা হন। এসময় তিনি কানকিরহাট বাজারের দক্ষিণ প্রান্তে গেলে অন্ধকার স্থানে আগে থেকে ওৎ পেতে থাকা একই এলাকার আব্দুর রশিদের ছেলে জয়নাল আবদীন, আব্দুর রেজ্জাক, মনির হোসেন, মো. দুলাল, আলি হায়দার, শাহাব উদ্দিন তার ওপর হামলা করে। তারা তাকে বেদম মারধর করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় তারা সঙ্গে থাকা নগদ ১৮ লাখ ৬০ হাজার টাকা নিয়ে চলে যায়। পরে সকালে এলাকাবাসী অজ্ঞান অবস্থায় রাস্তা থেকে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ক্ষতিগ্রস্ত আবুল কালাম ব্যাপারীর ছেলে আব্দুল আজাদ এ ঘটনায় বাদী হয়ে হামলাকারী ছয়জনকে আসামি করে সেনবাগ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, মামলা দায়েরের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।