ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বীরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, স্ত্রী আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
বীরগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, স্ত্রী আহত

দিনাজপুর: দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার পল্টাপুর ইউনিয়নের পশ্চিম ভোগডোমা গুচ্ছ গ্রামে টাকা চুরির অভিযোগে মো. শাহাবুদ্দিন বুদ্ধিকে (৩৮) পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পিটুনিতে আহত হওয়া নিহতের স্ত্রী রেজিনা বেগম (৩০) হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত শাহাবুদ্দিন এলাকার মৃত ফজর আলীর ছেলে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) নিহতের প্রতিবেশি আলীম উদ্দিনের বাড়িতে ২ লাখ ১৯ হাজার টাকা চুরি হয়। পরদিন সকালে চুরির ঘটনায় জড়িত সন্দেহে শাহাবুদ্দিনকে আটক করে বেধড়ক পেটান তারা। এ সময় তার স্ত্রী রেজিনা বাধা দিতে গেলে তাকেও পেটান। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য নুরনবী থানা পুলিশকে জানান।

সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে শাহাবুদ্দিন ও তার স্ত্রী রেজিনাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। রাতে চিকিৎসাধীন অবস্থায় শাহাবুদ্দিনের মৃত্যু হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে রাতেই অভিযান চালিয়ে একই এলাকার মো. আবু বক্করের ছেলে রফিকুল ইসলামকে (৩৫) আটক করেছে পুলিশ।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু আক্কাস আহম্মেদ বাংলানিউজকে জানান, শনিবার (৩১ ডিসেম্বর) সকালে নিহতের মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৩২৪ ঘন্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।