ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ৬ গুড় ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
নাটোরে ৬ গুড় ব্যবসায়ীকে জরিমানা

নাটোর: নাটোরে ভেজাল গুড় ক্রয়-বিক্রয়ের দায়ে ছয় গুড় ব্যবসায়ীকে তিন লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) বিকেল ৪টার দিকে শহরের চকবৈদ্যনাথ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসেন এ অভিযান পরিচালনা করেন।

পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।


 
দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন-শহরের বড়গাছা মহল্লার শ্যাম গোপাল কুণ্ডু (৬০), বনবেলঘড়িয়া এলাকার আবু বক্কর সিদ্দিক (৫৭), চকবৈদ্যনাথপুর মহল্লার ইয়ারব হোসেন (৫৫), বনবেলঘড়িয়ার গোলাম ন‍ূর শামীম (৪২), সদর উপজেলার ডালারীপাড়া এলাকার আব্দুল করিম (৬১) ও রঘুনাথপুর এলাকার হারুন‍ুর রশীদ (৫২)।
 
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শেখ আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, ব্যবসায়ীরা চকবৈদ্যনাথ এলাকার গুড় বাজারে ভেজাল এবং নোংরা পরিবেশে গুড় ক্রয়-বিক্রয় করছে, এমন খবরের ভিত্তিতে বিকেলে ওই বাজারে অভিযান চালানো হয়। এ সময় এক হাজার ৯৫০ কেজি হাইড্রোজ ও ২৫০ কেজি ভেজাল গুড় জব্দসহ ছয় গুড় ব্যবসায়ীকে আটক করা হয়।
 
পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক শ্যাম গোপাল কুণ্ডুকে দুই লাখ টাকা এবং বাকি পাঁচ জনকে ২০ হাজার টাকা করে জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।