ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

এমপি লিটন হত্যা মামলায় আটক আরও ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
এমপি লিটন হত্যা মামলায় আটক আরও ১৪

গাইবান্ধা: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আরও ১৪ জনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় মোট ৩২ জনকে আটক করা হয়েছে।

রোববার (১ জানুয়ারি) দিনগত রাত থেকে সোমবার সকাল পর্যন্ত সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করা হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, ঘটনার পর থেকে সোমবার সকাল পর্যন্ত মোট ৩২ জনকে আটক করা হয়ছে।

এর মধ্যে মামলা দায়ের করার পর ১৪ জন ও মামলার আগে ১৮ জনকে আটক করা হয়।

তবে তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের কারও নামপরিচয় জানাননি ওসি।

রোববার (১ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৮টায় লিটনের বড় বোন তাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে চার-পাঁচজনকে অজ্ঞাতপরিচয় আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ এলাকায় নিজ বাড়িতে আততায়ীদের গুলিতে আহত হন মঞ্জুরুল ইসলাম লিটন এমপি। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চিকিৎসক অধ্যাপক ডা. বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।