ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শুভ পরিণয়ে ইমরান এইচ সরকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
শুভ পরিণয়ে ইমরান এইচ সরকার ইমরান এইচ সরকার ও নাদিয়া নন্দিতা ইসলাম-ছবি: সংগৃহীত

ঢাকা: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ে নাদিয়া নন্দিতা ইসলামের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

রাজধানীর হেয়ার রোডে শিক্ষামন্ত্রীর সরকারি বাস ভবন নিকেতনে শনিবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কনে নাদিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্ব বিভাগের শিক্ষক।


 
সন্ধ্যার পর হেয়ার রোডে ঘরোয়া আয়োজনে ১৫টির মতো গাড়ি নিয়ে আসে বরযাত্রী। এরপর বাড়ির বাইরে খোলা জায়গায় আনুষ্ঠানিকতা শেষ হয়।

সেখানে বর-কনের জন্য আলাদা করে সাজানো হয় মঞ্চ। মঞ্চে সোনালি রঙের শেরওয়ানি আর মাথায় লাল পাগড়িতে ইমরান এবং বেনারসিতে ছিলেন নন্দিতা। সেই মঞ্চের চারপাশে জ্বলছিল বিজলি বাতি। আর বর-কনের মঞ্চের পাশে হাতে গোনা কয়েকজন অতিথিকে বসে থাকতে দেখা যায় সামিয়ানার নিচে।

বর-কনে পক্ষের হাতে ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়াও অনুষ্ঠানে ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
 
এর আগে শুক্রবার (৩০ ডিসেম্বর) ঘরোয়া পরিবেশে মন্ত্রীর বাড়িতেই বর-কনের গায়ে হলুদ সম্পন্ন হয়।

শুভ পরিণয়ের জন্য বছরের শেষ দিনকে বেছে নেওয়া হয়েছে বলে শুক্রবার বাংলানিউজকে জানিয়েছিলেন ইমরান এইচ সরকার। পাশাপাশি তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে গড়ে ওঠা গণজাগরণ মঞ্চের আন্দোলনে যুক্ত হয়ে ইমরান এইচ সরকার আলোচনায় আসেন। রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন কুড়িগ্রামের সন্তান ইমরান।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ফেসবুকে ইমরান এক পোস্টে লেখেন, ‘২০১৬ সালে বিয়ে করছি। এটা ফাইনাল। বাবা-মায়ের দুশ্চিন্তা কমানো দরকার, তাই না?’। বছরের শেষ দিনে সেই আনুষ্ঠানিকতা শেষ করলেন ইমরান এইচ সরকার।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬/আপডেট ০০৩৩ ঘণ্ট, জানুয়ারি ০১, ২০১৭
এমআইএইচ/এএ/এইচএ/

আরও পড়ুন
** শিক্ষামন্ত্রীর কন্যাকে বিয়ে করছেন ইমরান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa