ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ধর্মঘট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
কেরানীগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ধর্মঘট

কেরানীগঞ্জে সাত দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে অবস্থান ধর্মঘট পালন করেছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও ছাত্র যুব ঐক্য পরিষদ।

কেরানীগঞ্জ, ঢাকা: কেরানীগঞ্জে সাত দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে অবস্থান ধর্মঘট পালন করেছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও ছাত্র যুব ঐক্য পরিষদ।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টার দিকে কেরানীগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গণে এ কর্মসূচি পালিত হয়।

অবস্থান ধর্মঘটে উপস্থিত ছিলেন- হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেরানীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক সুজন কুমার দাশ, উপদেষ্টা জয় গোপাল সরকার জয়, উতপল মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক বিমল চন্দ্রা দাশ ও সহ সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার শ্যাম  প্রমুখ।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেরানীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক সুজন কুমার দাশ বলেন, আমাদের সাত দফা দাবিগুলো হলো:- যুক্ত নির্বাচনের ভিত্তিতে সংসদে ৬০টি আসন সংরক্ষণ, জীবন জীবিকার সর্বক্ষেত্রে যথাযথ অংশিদারিত্ব ও প্রতিনিধিত্ব নিশ্চিতকরণ, সংখ্যালঘু মন্ত্রণালয় ও জাতীয় সংখ্যালঘু কমিশন গঠন। অর্পিত সম্পত্তি প্রত্যার্প্ন আইন ও পার্বত্য ভূমি কমিশন আইনের যথাযথ বাস্তবায়নে ভূমির অধিকার নিশ্চিতকরণ, সংখ্যালঘু আইন প্রনয়ণ, সকল প্রকার সম্প্রদায়িক নির্যাতন, নিপীড়নের অবসান ও ৭২’র সংবিধান পুনঃপ্রতিষ্ঠা করা।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসম্বের ৩১, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।