ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
ধামরাইয়ে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঢাকার ধামরাই সাটুরিয়া বালিয়া সড়কের বাসনা এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মো. আ. গফুর (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ‍আরও আহত দুই জন আহত হয়েছেন।

ধামরাই, ঢাকা: ঢাকার ধামরাই সাটুরিয়া বালিয়া সড়কের বাসনা এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মো. আ. গফুর (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ‍আরও আহত দুই জন আহত হয়েছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গফুর মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার রাধানগর গ্রামের নজোমুদ্দিনের ছেলে। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, সকালে কালামপুরগামী একটি সিএনজি বাসনা এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখমুখি সংর্ঘষ হয়। এতে সিএনজি যাত্রী গফুর ও আরও দুই জন আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে গফুর মারা যান।

ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) বাবলু শরিফ বাংলানিউজকে জানান, অতিরিক্ত কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। গফুরের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।