ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগ‌ঞ্জে ফায়ার সা‌র্ভিসের প্র‌শিক্ষণ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
গোপালগ‌ঞ্জে ফায়ার সা‌র্ভিসের প্র‌শিক্ষণ শুরু গোপালগ‌ঞ্জে ফায়ার সা‌র্ভিসের প্র‌শিক্ষণ শুরু

নিজস্ব স্বেচ্ছাসেবক তৈরির লক্ষ্য নিয়ে গোপালগঞ্জের ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডিফেন্সে তিন দিনব্যাপী স্বেচ্ছাসেবী প্র‌শিক্ষণ শুরু‌ হয়েছে।

গোপালগঞ্জ: নিজস্ব স্বেচ্ছাসেবক তৈরির লক্ষ্য নিয়ে গোপালগঞ্জের ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডিফেন্সে তিন দিনব্যাপী স্বেচ্ছাসেবী প্র‌শিক্ষণ শুরু‌ হয়েছে।

 

শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টায় ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডিফেন্স কার্যালয়ে প্র‌শিক্ষণের উদ্বোধন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্র‌তিষ্ঠানের ডিএ‌ডি মো. জানে আলম।

তিন দিনব্যাপী প্র‌শিক্ষণে ওয়ার হাউজ ই‌ন্সপেক্টর নিয়ামুল হুদা, নুরুল আল রাজীব, স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম, ফায়ার ম্যান না‌সির হায়দার ৫০ জন স্বেচ্ছাসেবীকে প্র‌শিক্ষণ দেবেন।

বি‌ভিন্ন শিক্ষা প্র‌তিষ্ঠানের শিক্ষার্থী, জন প্র‌তি‌নি‌ধি, সাংবা‌দিকসহ নানা শ্রেণীপেশার মানুষ এ প্র‌শিক্ষণে অংশ নিচ্ছেন।

গোপালগঞ্জ ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডিফেন্সের ওয়ার হাউজ ই‌ন্সপেক্টর নিয়ামুল হুদা জানান, এবার ৫০ জন স্বেচ্ছা‌সেবীকে প্র‌শিক্ষণ দেওয়া হচ্ছে। প্র‌শিক্ষণ শেষে তাদের সনদ প্রদান করা হবে। দ‍ুর্ঘটনা ও দুর্যোগে ফায়ার সা‌র্ভিসের কর্মীদের পাশাপা‌শি স্বেচ্ছাসেবীরাও সব কার্যক্রমে সহযোগিতা করবেন।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।