ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানি ও বাল্যবিয়ে নির্মূলে মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানি ও বাল্যবিয়ে নির্মূলে মতবিনিময়

যৌন হয়রানি ও বাল্যবিয়ে নির্মূলকরণে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ের সাংবাদিকদের সঙ্গে কর্মসূচি অবহিতকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও: যৌন হয়রানি ও বাল্যবিয়ে নির্মূলকরণে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ের সাংবাদিকদের সঙ্গে কর্মসূচি অবহিতকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করে বেসরকারি সংস্থা (এনজিও) ব্র্যাকের মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব (মেজনিন) প্রকল্প।

এ সময় বক্তব্য রাখেন-প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, প্রবীণ সাংবাদিক আখতার হোসেন রাজা, আব্দুল লতিফ, শাহীন ফেরদৌস, এসএম জসিম উদ্দিন, ফজলে ইমাম বুলবুল, ব্র্যাকের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা, সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক জিল্লুর রহমান, জেলা ব্যবস্থাপক রুপা রানী দাস, মতিয়ার রহমান, সেক্টর স্পেশালিস্ট শরিফুল আলম, আব্দুর রশিদ, কহিনুর বেগম প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, যৌন হয়রানি ও বাল্যবিয়েরোধে গণ সচেতনতা সৃষ্টি করতে হবে। যৌন হয়রানিকারীদের দ্রুত আইনের আওতায় সোর্পদ করতে হবে। সামাজিক আন্দোলনের মাধ্যমেই যৌন হয়রানি ও বাল্যবিয়ে রোধ করা সম্ভব।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।