ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘জঙ্গিবাদ থেকে ফিরে আসুন, নইলে পরিণতি ভয়াবহ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
‘জঙ্গিবাদ থেকে ফিরে আসুন, নইলে পরিণতি ভয়াবহ’ জঙ্গিবিরোধী অভিযান পরিচালনাকারী পুলিশ কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জঙ্গিদের উদ্দেশ্য করে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, যারা জঙ্গিবাদী কার্যক্রমে জড়িয়ে পড়েছেন, আপনারা স্বাভাবিক জীবনে ফিরে আসুন। আপনাদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। নইলে আপনাদের পরিণতি হবে ভয়াবহ।

ঢাকা: জঙ্গিদের উদ্দেশ্য করে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, যারা জঙ্গিবাদী কার্যক্রমে জড়িয়ে পড়েছেন, আপনারা স্বাভাবিক জীবনে ফিরে আসুন। আপনাদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে।

নইলে আপনাদের পরিণতি হবে ভয়াবহ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর)  দুপুরে পুলিশ সদরদপ্তরে জঙ্গিবাদী তৎপরতার বিরুদ্ধে বাহিনীটির তৎপরতা সংক্রান্ত এক বিশেষ সভায় তিনি এ কথা বলেন।

শহীদুল হক বলেন, বাংলাদেশ জঙ্গিদের আস্তানা হতে পারে না। জঙ্গিদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সভায় পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক এআইজি (গোপনীয়) মো. মনিরুজ্জামান ঢাকার আজিমপুর, আশুলিয়া, দক্ষিণখান এবং গাজীপুর জেলার জয়দেবপুরসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রতিক সময়ের জঙ্গি অভিযান ও সফলতার তথ্য তুলে ধরেন।

এসময় জঙ্গিবিরোধী এসব অভিযান পরিচালনাকারী পুলিশ সদর দপ্তরের এলআইসি, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্র্যান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট, র‌্যাব, ডিএমপির উত্তরা ও লালবাগ ডিভিশন, গাজীপুর ও বগুড়া জেলা পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়।

সভায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, সিটিটিসির প্রধান মনিরুল ইসলাম, সিটিটিসির অতিরিক্ত ডিআইজি আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। এতে পুলিশ সদরদপ্তর, সিটিটিসি ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট জেলার পুলিশ সুপার ও সংশ্লিষ্ট সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
আরএটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।