ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে এপিবিএন’র অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
রাজধানীতে এপিবিএন’র অভিযানে চার প্রতিষ্ঠানকে জরিমানা

রাজধানীতে চারটি প্রতিষ্ঠানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫)।

ঢাকা: রাজধানীতে চারটি প্রতিষ্ঠানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫)।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে এপিবিএন-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল এবং ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক (উপ-সচিব) মো. আব্দুল মজিদ ও সহকারী পরিচালক ফাহমিনা আক্তার এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, মিরপুরের কারমাইকেল রোডের হাজী আমিন সুইটস অ্যান্ড বেকারি বিএসটিআই’র লাইসেন্স বিহীন পণ্য সামগ্রী মজুদ রেখে বিক্রি করায় ব্যবস্থাপক মো. সোহাগ মিয়াকে ৬০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপা।

তিনি আরও জানান, নিউমার্কেটের এলিফ্যান্ড রোডে হাতিরপুলে অস্বাস্থ্যকর পরিবেশে অবৈধ প্রক্রিয়ায় খাবার পণ্য উৎপাদন করায় শর্মা কেবাশীষ হাউসের ব্যবস্থাপক মো. খালিদকে ৩০ হাজার টাকা জরিমানা, মেসার্স লবস্টার কিং রেস্টুরেন্টের ব্যবস্থাপক কাজী আজাদুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা এবং নিউ ভাই ভাই স্টোর ক্লাসিক প্রজেষ্ট চিজ-এর গায়ে উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ লিপিবদ্ধ না করায় ব্যবস্থাপক মো. জহিরুল ইসলামকে ২০ হাজার টাকা করে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার ও উপ-পরিচালক (উপ-সচিব) মো. আব্দুল মজিদ।

ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে বলে জানান সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান রুবেল।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।