ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে চাচা-ভাতিজা গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
কেরানীগঞ্জে চাচা-ভাতিজা গুলিবিদ্ধ

ঢাকা: রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে দ‍ুর্বৃত্তদের ছোড়া গুলিতে চাচা শাহাবুউদ্দিন (৪০) ও ভাতিজা আলী হোসেন (১৯) গুলিবিদ্ধ হয়েছেন।

বর্তমানে দু’জনই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।



শনিবার (০২ জানুয়ারি) বেলা ১টার দিকে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর শামসু ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। তবে কারা এই ঘটনা ঘটিয়েছে প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

গুলিবিদ্ধ শাহাবুউদ্দিন ও আলী হোসেন বাংলানিউজকে জানান, দু’জনে পুরান ঢাকার নয়াবাজার থেকে দক্ষিণ কেরানীগঞ্জের বাসায় ফিরছিলেন। শামসু ফিলিং স্টেশনের সামনে আসলে তিনটি মোটরসাইকেল যোগে ছয়জন দুর্বৃত্ত দু’জনকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে শাহাবুউদ্দিনের কাঁধে গুলি লাগে, আলী হোসেনও গুলিবিদ্ধ হন।

এ সময় স্থানীয়রা দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে দু’জনকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বিকেল পৌনে ৫টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ধরনের ঘটনার খবর থানায় এখনও আসেনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৫
এজেডএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।