ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে নবনির্বাচিত মেয়রের মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
মানিকগঞ্জে নবনির্বাচিত মেয়রের মতবিনিময় ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জ: মানিকগঞ্জের নবনির্বাচিত মেয়র গাজী কামরুল হুদা সেলিম (স্বতন্ত্র) সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

শনিবার(০২ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।



এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দুর্নীতির সঙ্গে কোনো আপোষ নেই। প্রথমেই পৌরসভাকে দুর্নীতিমুক্ত করবো। সরকারি কোনো সংস্থার অডিটর দিয়ে পৌরসভা অডিট করেই আমি দায়িত্ব গ্রহণ করবো।

দায়িত্ব গ্রহণের প্রথম তিন মাসে অগ্রাধিকার ভিত্তিতে শহরের একমাত্র মুক্তিযোদ্ধা শিশুপার্ক সংস্কার, গ্যাস, পানি ও বিদ্যুৎ সমস্যা সমাধান করা হবে। এরপর নির্বাচনী ইশতেহার অনুযায়ী ঘোষিত পৌরসভার ২৭টি অধিকার পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।

মতবিনিময় সভায় মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, জেলা সাংবাদিক সমিতির সভাপতি মতিউর রহমান, জেলা ঘাতক দলাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক ঘোষ, জেলা আ.লীগের সাবেক প্রচার সম্পাদক শহিদুল ইসলাম পুলক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সেন্টু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানজিম উল্লাহ প্রধান লিল্টু ও গণজাগরণ মঞ্চের জেলা আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মামুন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।