ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলীকদমে ফের অজ্ঞাত পরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
আলীকদমে ফের অজ্ঞাত পরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার

বান্দরবান: বান্দরবানের আলীকদমে দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধারের একদিনের মাথায় আরও এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০১ জানুয়ারি) রাতে জেলার আলীকদম-থানচি সড়কের ১৩ কিলোমিটার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।



স্থানীয়দের ধারণা, মরদেহটি সশস্ত্র সংগঠন ম্রো ন্যাশনাল পার্টির (এমএনপি) কোনো সদস্যের। অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে তার মৃত্যু হতে পারে।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বাংলানিউজকে জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ওই এলাকায় আর কোনো মরদেহ আছে কি-না তা খতিয়ে দেখতে পুলিশ ও সেনাবাহিনী তল্লাশি চালাচ্ছে।

আলীকদম উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল আমিন জানান, রাতে আলীকদম-থানচি সড়কের ১৩ কিলোমিটার এলাকায় একটি মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে। সেখানে সেনা-পুলিশের অভিযান চলছে।

এর আগে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে আলীকদম-থানচি সড়কের ১৩ কিলোমিটার এলাকা থেকে অজ্ঞাত পরিচয় দুই পাহাড়ি যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০২৫২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।