ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনার সাবেক মেয়র তৈয়্যেবুর রহমান আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
খুলনার সাবেক মেয়র তৈয়্যেবুর রহমান আর নেই শেখ তৈয়েবুর রহমান

খুলনা: খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ তৈয়্যেবুর রহমান আর নেই (ইন্না… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।



শুক্রবার (০১ জানুয়ারি) দিনগত রাত ১১টায় নগরীর নার্গিস মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে  চিকিৎসাধীন ছিলেন।
 
মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বাংলানিউজকে বিষয়টি জানান।

তিনি জানান,  শনিবার (০২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরীর হাদিস পার্কে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। বাদ আসর বাগেরহাটের করোরী গ্রামে পারিবারিক কবরস্থানে শেখ তৈয়্যেবুর রহমানকে দাফন করা হবে।

তৈয়্যেবুর রহমানের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল ও নগরীর কয়লাঘাট রোডের বাসভবনে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা ভিড় করছেন।

তৈয়্যেবুর রহমান টানা তিনবার খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নির্বাচিত মেয়র হিসেবে (১৭ বছর ১০ মাস) দায়িত্ব পালন করেন।

১৯৩৬ সালের ২১ অক্টোবর তিনি বাগেরহাট সদরের করোরী গ্রামে জন্মগ্রহণ করেন। সাবেক রাষ্ট্রদূত শেখ তৈয়্যেবুর রহমান বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন।
 
বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৬/আপডেট: ০১৪৫ ঘণ্টা, জানুয়ারি ০২
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।