ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শীত হার মেনেছে থার্টিফার্স্টের কাছে

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
শীত হার মেনেছে থার্টিফার্স্টের কাছে ছবি: মানজারুল ইসলাম, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: উৎসব আর উচ্ছ্বাসে থার্টিফার্স্ট নাইটের উত্তাপে শীত যেন পাত্তাই পেলো না। পৌষের শীতের তীব্রতা ইংরেজি নববর্ষের উৎসবের কাছে পরাজিত।

এমনটিই বললেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র অনিক।

তিনি জানান, নানা সাজ-সজ্জায় আর আলো ঝলমলে পরিস্থিতিতে নতুন বছরকে স্বাগত জানানোর জন্য ক্যাম্পাসে জড়ো হয়েছেন শিক্ষার্থীরা। আনন্দঘন এই পরিবেশে যোগ দিতে হলের বাইরের শিক্ষার্থীরাও ক্যাম্পাসে ছুটে এসেছেন।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মতো আলো ঝলমলে তোরণ নির্মাণ করে আতশবাজি ফুটিয়ে নেচে-গেয়ে এখানে-সেখানে ঘুরে ঘুরে উল্লাস করতে দেখা গেছে তরুণ-তরুণীদের। ২০১৬ সালকে স্বাগত জানাতে রূপসা নদীর তীরে ও সেতুতে ভিড় করেছেন অনেকে।

নগরীর শান্তি ধামের মোড়ের ব্যবসায়ী লিটন ইসলাম জানান, জাতিসংঘ শিশু পার্কে থার্টিফার্স্ট নাইট উপলক্ষে পিকনিকের আয়োজন করেছেন তারা। যেখানে সারা রাত বন্ধুরা মিলে আনন্দ করবেন।

এদিকে, অভিজাত হোটেল ও ক্লাবগুলোতে ছিল মানুষের উপচে পড়া ভিড়। ডিজে পার্টি ও সংগীতানুষ্ঠানসহ নানা আয়োজন ছিল সেখানে। গভীর রাত পর্যন্ত চলে তাদের বর্ষবরণের উৎসব।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র মনিরুজ্জামান মিঠু বাংলানিউজকে বলেন, নিরাপত্তা বলয়ের মধ্যে নগরীতে উদযাপিত হচ্ছে থার্টিফার্স্ট নাইট।

বাংলাদেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৬
এমআরএম/ আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad