ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

সিদ্ধিরগঞ্জে স্বামীর সঙ্গে ঝগড়া করে গার্মেন্টস কর্মীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
সিদ্ধিরগঞ্জে স্বামীর সঙ্গে ঝগড়া করে গার্মেন্টস কর্মীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জিপা আক্তার নামে এক গার্মেন্টস কর্মী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৩ জুন) ওই গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, স্বামীর সঙ্গে অভিমান করে ওই নারী ফাঁস দেন বলে প্রাথমিকভাবে তারা জেনেছেন।  

নিহত নারী নেত্রকোনা জেলার আবুল কালাম আজাদের মেয়ে। স্বামী আলামিনের সঙ্গে সিদ্ধিরগঞ্জের মজিববাগ এলাকার আবু সাঈদের বাসায় থাকতেন।

জানা গেছে, ভিকটিম ও তার স্বামী মজিববাগ এলাকার আবু সাঈদের ৪ তলায় বিল্ডিংয়ে দ্বিতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তারা উভয়ে আদমজী ইপিজেডস্থ অনন্ত গার্মেন্টসের চাকরিজীবী ছিলেন। তিনি হঠাৎ আজ সকালে তার বাসার বেলকনির সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

মরদেহ উদ্ধার করা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম মনজুরুল ইসলাম বলেন, ভিকটিমের সঙ্গে তার স্বামীর ঝগড়া ছিল। তার স্বামী তাকে না জানিয়ে একটি বিয়ে করেছিলেন। এরপর থেকে তাদের মধ্যে ঝামেলা হচ্ছিল। মূলত ভিকটিমের স্বামী তাকে না জানিয়ে একা গ্রামেরবাড়িতে যাওয়ায় তাদের আবারও ঝামেলা হয়। সেই জেদ ধরে আজ আত্মহত্যা করেছে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছি।

স্বামীকে আটক করা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাব তিনি বলে, না স্বামীকে আটক করা হয়নি। সে তার স্ত্রীর মরদেহের সঙ্গে আছে। ময়নাতদন্তের পর জানানো যাবে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।