ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

‘গুলি চালাতে পারে বিএসএফ’, বেনাপোলে সতর্কতা জারি-মাইকিং

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
‘গুলি চালাতে পারে বিএসএফ’, বেনাপোলে সতর্কতা জারি-মাইকিং

বেনাপোল (যশোর): বাংলাদেশ-ভারত সীমান্তে গুলি চালাতে পারে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। এজন্য বাংলাদেশিদের সতর্ক থাকতে সীমান্ত এলাকায় মাইকিং করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১২ জুন) বিকেল থেকে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে বেনাপোল এলাকায় মাইকিং করে সীমান্তে যেতে নিষেধ করা হয়।

এদিকে রাতে বেনাপোল সীমান্ত এলাকায় গেলে সাধারণ মানুষরা জানান, বিজিবি মাইকিং করেছে। তারা বাড়ি বাড়ি গিয়ে সীমান্তবর্তী জমিতে কৃষি কাজ করা ও গবাদিপশু চরাতে নিষেধ করেছে।

বেনাপোল আইসিপি ক্যাম্পের কামান্ডার মিজানুর রহমান রাতে মোবাইল ফোনে জানান, বিএসএফ অভিযোগ করেছে, গত সোমবার (১০ জুন) রাতে মহেশপুর সীমান্তের বিপরীতে এক বিএসএফ সদস্যকে কুপিয়ে জখম করেছেন বাংলাদেশি কিছু লোক। বিএসএফের এমন অভিযোগের কারণে সীমান্ত এলাকার সুরক্ষায় মাইকিং করে সাধারণ মানুষকে সতর্ক করা হয়েছে। এছাড়া সীমান্তে গোয়েন্দা নজরদারির পাশাপাশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।