ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

পুকুরের ঘাটলার নিচে মিলল নিখোঁজ মাদরাসাছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, জুন ১২, ২০২৪
পুকুরের ঘাটলার নিচে মিলল নিখোঁজ মাদরাসাছাত্রের মরদেহ

নোয়াখালী: নিখোঁজের ২ দিন পর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের দারুল আরকাম ইসলামিয়া মাদরাসার পুকুর থেকে মো. আব্দুল মান্নান (১৩) নামে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১২ জুন) রাত সোয়া ৯টার দিকে পুলিশ ওই ছাত্রের মরদেহটি উদ্ধার করে।

 

নিহত মান্নান উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের উত্তর মির্জানগর গ্রামের কামাল হোসেনের ছেলে। সে পূর্ব নাটেশ্বর গ্রামের দারুল আরকাম ইসলামিয়া মাদরাসার নাজেরা বিভাগের ছাত্র ছিল।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই দিন আগে বেলা সাড়ে ১১টার দিকে মাদরাসার পুকুরে গোসল করতে যায় মান্নান। এরপর থেকে সে গত দুই দিন নিখোঁজ ছিল। বুধবার বিকেল ৫টার দিকে মাদরাসার ছাত্ররা অজু করতে গেলে মান্নানের মরদেহ পুকুরের ঘাটলার নিচে দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।  

তবে নিহতের পরিবার একটি অভিযোগ করেছে। ওই ছাত্র মাঝে মাঝে মাদরাসা থেকে পালিয়ে গেলে এক শিক্ষক তাকে ২টি থাপ্পড় দেয়। নিহতের পরিবার হুজুরকে সন্দেহ করছে।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, জুন ১২, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।