ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে রিভলবারসহ দেশি অস্ত্র জব্দ, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, জুন ১২, ২০২৪
ময়মনসিংহে রিভলবারসহ দেশি অস্ত্র জব্দ, গ্রেপ্তার ২

ময়মনসিংহ: জেলার পুরোহিতপাড়া এলাকা থেকে একটি পিস্তল, তিনটি রিভলবারসহ বিপুল দেশি অস্ত্র উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। একই সঙ্গে ৪৭টি ককটেল, পাঁচটি ফেনসিডিলসহ ২৭৯টি নেশাজাতীয় ইনজেকশন জব্দ করা হয়।

এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

মঙ্গলবার (১১ জুন) বিকেলে সংশ্লিষ্ট মামলায় আসামিদের ময়মনসিংহের চিফ জুডিসিয়াল আদালতে পাঠিয়েছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।    

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সেলিম মিয়া (৬৫) ও জামিল হোসেন (২৪)। তারা চিহ্নিত মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

এর আগে ১০ জুন রাতে নগরীর পুরোহিতপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন।

তিনি জানান, ধারণা করা হচ্ছে আসামিরা অবৈধ আগ্নেয়াস্ত্র, ককটেল ও মাদক কারবারি চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে থানায় চারটি মামলা রয়েছে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাতদিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে। আশা করছি জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৭৫৪ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।