ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্বাধীন ফিলিস্তিনের সমর্থনে সেক্টর কমান্ডারস ফোরামের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মে ২৫, ২০২৪
স্বাধীন ফিলিস্তিনের সমর্থনে সেক্টর কমান্ডারস ফোরামের মানববন্ধন

ঢাকা: ফিলিস্তিনে গণহত্যার বিরুদ্ধে ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের সমর্থনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সেক্টর কমান্ডারস ফোরাম।

শনিবার (২৫ মে ) কেন্দ্রীয় শহীদ মিনারে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ‘৭১ এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

বীর মুক্তিযোদ্ধারা ছাড়াও সমাজের বিভিন্ন অংশের মানুষ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন।

ফোরামের কার্যনির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নূরুল আলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ফোরামের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা হারুন হাবীব, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মৃধা বেনু, বীর মুক্তিযোদ্ধা ডা. মনসুর আহমেদ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মির্জা মুজিবুর রহমান, অধ্যাপক ঝর্ণা রহমান, ডা. সারা বানু সূচিসহ অনেকে।

সমাবেশে ফিলিস্তিনি নারীশিশু ও নিরস্ত্র মানুষের বিরুদ্ধে পরিকল্পিত গণহত্যা চালাবার অভিযোগে অবিলম্বে ইসরায়েলি প্রধানমন্ত্রী ও দেশটির সেনাবাহিনীর অভিযুক্ত সেনাপতিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার জন্য আন্তর্জাতিক আদালতের প্রতি দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মে ২৫, ২০২৪
আরকেআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।