ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মে ২৪, ২০২৪
বরিশালে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

বরিশাল: বরিশাল নগরীতে গোয়েন্দা সংস্থার লোক পরিচয়ে প্রবেশ করে এক মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণের অভিযোগে রেফাউল ইসলাম লিটনকে (২৩) গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

শুক্রবার (২৪ মে ) এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের এএসপি হাসান।

এর আগে বৃহস্পতিবার (২৩ মে) দিনগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার লিটন নগরীর পূর্ব বগুড়া রোডের বাসিন্দা আব্দুল ছাত্তার মিয়ার ছেলে।

এএসপি হাসান জানান, গত ১২ মে নগরীর আমির কুটির এলাকার বাসায় মানসিক ভারসাম্যহীন তরুণীকে বাসায় একা রেখে মা কাজে যান। বেলা পৌনে ১টার দিকে লিটন ওই বাসায় আসেন। লিটন নিজেকে গোয়েন্দা সংস্থার লোক পরিচয় দিয়ে বাসায় প্রবেশ করেন। পরে তিনি ওই তরুণীকে ধর্ষণ করেন।

তরুণীর মা ঘরে ফিরে লিটনকে দেখতে পেয়ে পরিচয় জানতে চাইলে তিনি পালিয়ে যান। এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তির নামে কোতয়ালী মডেল থানায় মামলা করেন।

এএসপি আরও জানান, চাঞ্চল্যকর ও আলোচিত এ ঘটনায় করা মামলার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। তথ্য প্রযুক্তির মাধ্যমে লিটনের অবস্থান বাকেরগঞ্জ এলাকায় শনাক্ত করা হয়। পরে বৃহস্পতিবার রাত ১২টার দিকে লিটনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাকে কোতয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।