ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মে ২৪, ২০২৪
ময়মনসিংহে হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

ময়মনসিংহ: ময়মনসিংহে নগরীর চরকালিবাড়ীতে জুটমিল শ্রমিক আলতাব আলীকে গুলি করে হত্যার ঘটনায় অস্ত্রসহ প্রধান আসামি রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২৪ মে) দুপুরে কোতোয়ালি মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম এ তথ্য জানান।

 

এর আগে বৃহস্পতিবার (২৪ মে) রাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থেকে রাসেলকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। সেসময় তার কাছ থেকে একটি বিদেশি ওয়ান শ্যুটারগান জব্দ করা হয়।  

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নগরীর চরকালিবাড়ীতে আধিপত্য ও শক্তি প্রদর্শন করতে ককটেল বিস্ফোরণ এবং গুলি চালায় রাসেল বাহিনী। এ সময় পথচারী জুটমিল শ্রমিক আলতাব আলী পায়ে গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।  

সংবাদ সম্মেলনে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন, ওসি তদন্ত আনোয়ার হোসেনসহ উপ-পরিদর্শকরা।  

তুচ্ছ ঘটনায় গত ২১ মে রাতে নগরীর চরকালিবাড়ী এলাকায় খুন হন আলতাব আলী।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।