ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে নেশার টাকা না পেয়ে যুবকের ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, মে ২৩, ২০২৪
রাজধানীতে নেশার টাকা না পেয়ে যুবকের ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর ওয়ারীতে মায়ের কাছে নেশার টাকা না পেয়ে অরিত্র সাহা (২১) নামে এক যুবক ‘আত্মহত্যা’ করেছে বলে দাবি করেছে তার পরিবার। বৃহস্পতিবার (২৩ মে) ওয়ারীর যোগী নগরের বাসার চার তলায় ঘটনাটি ঘটে।

দুপুর ১টার দিকে অরিত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে অরিত্রকে মৃত বলে ঘোষণা দেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়।

জানা গেছে,  নিহত অরিত্র সাহা নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার বারদী বাজার বটের পাড়া গ্রামের শম্ভু সাহার ছেলে। বর্তমানে পরিবারের সাথে ওয়ারী যোগী নগরের বাসায় ভাড়া থাকতো।

অরিত্র সাহার বড় ভাই লোকনাথ সাহা বলেন, অরিত্র কিছুই করতো না। নেশাগ্রস্থ ছিল। মাঝে মাঝে নেশার টাকার জন্য মা শিল্পী সাহার সাথে ঝগড়া করতো। আজ সকাল থেকে মায়ের কাছে টাকা চাইছিল। টাকা দিতে অস্বীকৃতি জানালে ঝগড়া করে রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকি করলেও সে দরজা খুলছিল না। পরে পুলিশ এসে দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) রেজাউল করিম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, অরিত্রের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।