ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালশীতে পরিস্থিতি স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ১৯, ২০২৪
কালশীতে পরিস্থিতি স্বাভাবিক ফাইল ফটো

ঢাকা: দিনভর ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের রাস্তা অবরোধ ও শেষে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার পর রাজধানীর কালশীর পরিস্থিতি স্বভাবিক হয়েছে।

রোববার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৬ টা পর কালশীতে যান চলাচল শুরু হয়।

ডিএমপির ট্রাফিক মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. জসিম উদ্দীন জানান, কালশীর পরিস্থিতি সন্ধ্যা সাড়ে ছয়টা পর স্বাভাবিক হয়েছে। বর্তমানে যান চলাচল শুরু হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন পুনরায় না ঘটে সেজন্য পুলিশ সদস্যরা রাস্তায় রয়েছেন।

কালশীতে পুলিশ বক্স পুড়ানোর ঘটনায় মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে অবশ্যই মামলা হবে। মিরপুর ট্রাফিক বিভাগ বাদী হয়ে একটি মামলা করবে। এরই মধ্যে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রোববার (১৯ মে) দুপুরের পর থেকে রাজধানীর কালশী এলাকায় তাণ্ডব চালায় অটোরিকশা চালকরা। একপর্যায়ে তারা বিকেলের দিকে কালশীর রাস্তা অবরোধ করে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা বিভিন্ন পরিবহনের একাধিক বাসে ভাঙচুর করেন। এছাড়া, সর্বশেষ কালশী মোড়ে অবস্থিত ট্রাফিক পুলিশ বক্সে আগুন ধরিয়ে দেয় আন্দোলনরত অটোরিকশা চালকরা।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, মে ১৯, ২০২৪
পিএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।