ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইয়াবা-গাঁজা-হেরোইনসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, মে ৮, ২০২৪
ইয়াবা-গাঁজা-হেরোইনসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার 

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা থেকে ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ মাদক কারবারি । মো. সোহাগ ওরফে গুটি সোহাগ (৩০) সহ তার ১ সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।

গ্রেপ্তার আসামিরা হলেন- মো. সোহাগ (৩০) ও তার সহযোগী মো. রনি (২৪)। অভিযানে তাদের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭০ গ্রাম গাঁজা ও ১৮০ পুড়িয়া (২০ গ্রাম) হেরোইন জব্দ করা হয়।  

বুধবার (৮ মে) দুপুরে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, মঙ্গলবার (৭ মে) রাতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান,    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল।  

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬২২ঘণ্টা, মে ৮, ২০২৪
এসজেএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।