ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি, ভোগান্তিতে সেবাপ্রত্যাশীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, মে ৭, ২০২৪
ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি, ভোগান্তিতে সেবাপ্রত্যাশীরা

ঝিনাইদহ: কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতির কারণে অচল হয়ে পড়েছে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কার্যক্রম। এতে চরম ভোগান্তির শিকার হচ্ছেন সেবা নিতে আসা সাধারণ মানুষ।

বিভিন্ন দাবি আদায়ে টানা ৩য় দিনের মতো এই কর্মসূচি পালন করছেন তারা।

মঙ্গলবার (৭ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত সব কার্যক্রম বন্ধ করে অফিস প্রাঙ্গণে জড়ো হন ঝিনাইদহ পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা। ব্যানার ফেস্টুন নিয়ে অফিসের সামনে অবস্থান নেন তারা। সেসময় দাবি আদায়ে নানা স্লোগান দিতে থাকেন তারা।  

সেসময় বক্তব্য দেন- ঝিনাইদহ পল্লী বিদ্যুতের ইনফোর্স কো-অর্ডিনেটর জাহাঙ্গীর হোসেন, জুনিয়র ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, লাইনম্যান সাব্বির হোসেন, বিলিং সহকারী জুবাইদা গুলসান, লাইন ক্রু লেভেল ওয়ান জামিনুর রহমান, এম আর সিএম শহিদুল ইসলামসহ অন্যান্যরা।

বক্তারা তাদের চাকরিবিধির বৈষম্য দূর করে দ্রুত তাদের দাবি আদায়ে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন। তাদের দাবি দ্রুত মানা না হলে আগামী দিনে গ্রাহকসেবাসহ বিদ্যুৎ সরবরাহ বন্ধ করার হুঁশিয়ারি দেন আন্দোলকারীরা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।