ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পৃথক ঘটনায় নববধূসহ দুইজনের আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মে ৬, ২০২৪
চাঁদপুরে পৃথক ঘটনায় নববধূসহ দুইজনের আত্মহত্যা!

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় নববধূ ও এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে তারা দুজনেই আত্মহত্যা করেছেন।

 

সোমবার (৬ মে) সকালে হাজীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সৈয়দ আলী হাজী বাড়ি থেকে মাহফুজুর রহমান (১৯) ও দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের নমসূত্র বাড়ি থেকে নববধূ নুসরাত জাহান মাহির (২০) মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ অধিকারী।

মাহফুজুর রহমান হাজীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সৈয়দ আলী হাজী বাড়ির খোরশেদ আলমের ছেলে। প্রেমঘটিত কারণে মাহফুজ আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা জানান। তবে এ ব্যাপারে পরিবারের কোনো সদস্যই গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হয়নি।

অপরদিকে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের নমসূত্র বাড়ি থেকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও শাহরাস্তির শোরশাক চেড়িয়ারা স্কুল অ্যান্ড কলেজের বাংলা প্রভাষক জাকির হোসেন ফরিদের স্ত্রী নববধূ নুসরাত জাহান মাহির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত ১২ এপ্রিল (শুক্রবার) ফরিদ ও মাহির সামাজিকভাবে বিয়ে হয়। মাত্র ২৪ দিনের মাথায় নুসরাত আত্মহত্যা করলো। তিনি শোরশাক চেড়িয়ারা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিলেন। শিক্ষক-ছাত্রী প্রেম করেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলে পারিবারিকভাবে জানা গেছে।

জাকির হোসেন ফরিদ জানান, তিনি সকালে নাস্তা করে কলেজে চলে যান। পরে তার ভাগনে তাহসিন মোবাইলে স্ত্রী নুসরাত মাহির আত্মহত্যার খবর জানায়। তাৎক্ষণিক তিনি কলেজ থেকে বাড়িতে আসেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, গলায় ফাঁস দেওয়া এক তরুণ ও এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে। বিকেলে উভয় মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।