ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চরভদ্রাসনে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
চরভদ্রাসনে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় ঘরের আড়ার সঙ্গে লিমা আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে চরভদ্রাসন সদর ইউনিয়নের বালিয়া ডাঙ্গী গ্রামে লিমার শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত লিমা জেলা একই ইউনিয়নের আব্দুল মজিদ খার ডাঙ্গী গ্রামের বাসিন্দা মৃত শেখ বাবুলের বড় মেয়ে। তার আট বছর বয়সী একটি মেয়ে রয়েছে।  

লিমার স্বামী সৌদি আরব প্রবাসী রাশেদ মোল্যা (৩৪) জানান, তিনি তিন মাস হলো ছুটিতে বাড়ি এসেছেন। ঘটনার দিন সকালে তার স্ত্রী তাকে মেয়েকে স্কুলে পৌঁছে দিতে স্কুলে পাঠান। মেয়েকে স্কুলে পৌঁছে দিয়ে বাড়ি এসে ঘরের দরজা বন্ধ দেখে স্ত্রীকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে স্ত্রী গলায় শাড়ি পেঁচানো অবস্থায় আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে তাদের সহযোগিতায় লিমাকে দ্রুত চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা আকবর মৃত ঘোষণা করেন।  

ডা. ফারজানা বলেন, ওই গৃহবধূ হাসপাতালে আসার আগেই মৃত ছিল। তারা মরদেহটি পুলিশের কাছে হস্তান্তর করেছে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় চরভদ্রাসন থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।