ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

উত্তরায় ৪০৬ ক্যান বিয়ারসহ গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
উত্তরায় ৪০৬ ক্যান বিয়ারসহ গ্রেপ্তার ১

ঢাকা: রাজধানীর উত্তরা পশ্চিম এলাকা থেকে ৪০৬ ক্যান বিয়ারসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

গ্রেপ্তার মাদক কারবারি হলেন-মো. ইকবাল হোসেন (৪৮)।

অভিযানে ৪০৬ ক্যান বিয়ার জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ২ লাখ ৮৪ হাজার ২০০ টাকা।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার (২৮ এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর উত্তরা পশ্চিম এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি। সে বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে বিয়ারসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর উত্তরাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। সে সঙ্গে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।