ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
পিরোজপুরে হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

পিরোজপুর: পিরোজপুরে শত্রুতার জেরে সোহাগ শেখ (৩৩) এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শহিদুল নামে এক যুবক হত্যা মামলার প্রধান আসামি সোহাগ।

 

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে জেলার সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ ওই গ্রামের সিদ্দিক শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য নিয়ে একটি পক্ষের সঙ্গে সোহাগ ও তার পরিবারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ইউপি নির্বাচনের পর শহিদুল নামে একজন খুন হন। সে মামলায় প্রধান আসামি করা হয়েছিল সোহাগ শেখকে। সেই শত্রুতার কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

নিহতের ভাগনে সামসুর রহমান জানান, রাতে সোহাগদের বাড়ির কাছের মসজিদের পাশে স্থানীয় শামসু ও এমামসহ কয়েকজন সোহাগের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে কোপানো শুরু করে। এসময় তিনি চিৎকার করলে হামলাকারীরা সোহাগকে ফেলে রেখে চলে যায়। এর আগে তারা সোহাগকে কয়েকবার মেরে ফেলার হুমকিও দেয়।

স্থানীয় ইউপি সদস্য মিজান হাওলাদার জানান, কুপিয়ে ফেলে রেখে যাওয়ার পরে সোহাগকে মৃত্য অবস্থায় পাওয়া যায়। ঘটনার সময় সোহাগের ভাগনে সামসুর রহমান কাছাকাছি ছিল। কারা কুপিয়েছে তা সে দেখেছে। এলাকায় আধিপত্য নিয়ে সোহাগদের সঙ্গে কিছু লোকের শত্রুতা ছিল। গত ইউপি নির্বাচনের পরে শহিদুল নামে একজন খুন হয়েছেন। সে মামলায় সোহাগকে এক নাম্বার আসামি করেছিল তারা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে এমনটা প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যার মূল কারণ অনুসন্ধানে আমরা কাজ করে যাচ্ছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।