ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে হামলা, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
সাতক্ষীরায় চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল বহরে হামলা, আহত ৫

সাতক্ষীরা: আগামী ২৮ এপ্রিল অনু‌ষ্ঠিতব্য সাতক্ষীরা সদর উপ‌জেলার আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচ‌নের চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল বহরে বোমা হামলার ঘটনা ঘ‌টে‌। এতে কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

 

‌সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে সাতক্ষীরা-ভোমরা সড়কের ঢালীপাড়ার দক্ষিণ পাশে একটি রাইস মিলের সামনে এ বোমা হামলার ঘটনা ঘ‌টে।

‌মোটরসাইকেল বহ‌রে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার সঙ্গে থাকা আলিপুর চেকপোস্ট এলাকার আজহারুল ইসলাম, ওবায়দুল্লাহ ও আলী আজগার জানান, নির্বাচনী গণসংযোগ শেষে তারা ২৫-৩০টি মোটরসাইকেলে করে চেকপোস্টের দিকে ফিরছিলেন। এ সময় সাতক্ষীরা-ভোমরা সড়কের ঢালীপাড়ার দক্ষিণপাশের রাইস মিলের কাছে পৌঁছালে সন্ত্রাসীরা পর পর তিনটি বোমা ছোড়ে। এতে পাঁচজন আহত হন। আহতদের মধ্যে হাবিবুর রহমান, মাহবুবর রহমানের নাম জানা গেছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার প‌রিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছে। আলামত উদ্ধার করা হ‌য়ে‌ছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।