ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সম্পত্তি লিখে না দেওয়ায় মাকে মারধর, বাবাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
সম্পত্তি লিখে না দেওয়ায় মাকে মারধর, বাবাকে কুপিয়ে জখম

চাঁদপুর: সম্পত্তি লিখে না দেওয়া এবং ভরণপোষণ চাওয়ায় বাবা ফজলুল হক মোল্লাকে (৮৫) দা দিয়ে কুপিয়ে জখম এবং মা সুফিয়া বেগমকে (৭০) পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছেলে তার স্ত্রীর বিরুদ্ধে।

আহত ফজলুল হক মোল্লা চাঁদপুর শহরের ১২ নম্বর ওয়ার্ড বঙ্গবন্ধু সড়কে মোল্লা টাওয়ারের মালিক।

 

সোমবার (২২ এপ্রিল) দুপুরে এ ঘটনায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত জামিল সৈকত বরাবর ছেলে মো. জাহাঙ্গীর মোল্লা (৫৫) ও তার স্ত্রী হোসনে আরা বেগম আঁখির (৩২) বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন বাবা ফজলুল হক মোল্লা।

অভিযোগ থেকে জানা গেছে, ২০ এপ্রিল বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে ফজলুল হক মোল্লার নিজ বাসায় সম্পত্তি লিখে দেওয়ার বিষয়ে দাবি তোলেন ছেলে জাহাঙ্গীর মোল্লা এবং তার স্ত্রী। তারা বৃদ্ধ বাবা-মাকে  বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা অব্যাহত রেখেছেন। ওইদিন একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছেলে জাহাঙ্গীর দা দিয়ে তার মাথায় কুপিয়ে জখম করেন এবং মা সুফিয়া বেগমকে তার স্ত্রী আঁখি বেদম মারধর করেন। ঘরে থাকা অন্য সদস্যরা এগিয়ে এলে তাদেরও মারধর করেন। পরে আহত অবস্থায় তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ফজলুল হক মোল্লার মাথায় চারটি সেলাই দেওয়া হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত জামিল সৈকত বলেন, অভিযোগ পেয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য চাঁদপুর সদর মডেল থানার ওসিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, ঘটনাটি খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।