ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুযোগ পেলে সব ভালোর সঙ্গে থাকতে চান শামীমপত্নী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
সুযোগ পেলে সব ভালোর সঙ্গে থাকতে চান শামীমপত্নী

নারায়ণগঞ্জ: জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেছেন, আমি মনে করি আমিও আপনাদের মতো একজন মানুষ। আমি ভালো কাজের সাথে থাকতে চাই।

আমাদের দেশে যাতে ভালো কাজ হয়; আমি সুযোগ পেলে ভালো সবকিছুর সাথে থাকতে চাই।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে অলাভজনক প্রতিষ্ঠান ভালো’র অফিস উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

সালমা ওসমান লিপি আরও বলেন, আমি হয়ত সফল হতে পারিনি। কিন্তু আমি আমার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আমি মানুষের পাশে থাকতে চেষ্টা করি। আমার ছোট একটা টিম আছে। শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশেই কোথাও বিপদ দেখা দিলে কাজ করার চেষ্টা করি। গাজায় তারা ইফতার দিতে সফল হয়েছে। আমরা জানি সেখানে খাদ্যের অভাবে মানুষ মারা গেছে, অনেকে ঘাস খেয়ে ইফতার করেছে। আমি এটা জানার পরে ওদের সাথে যুক্ত হতে চেয়েছি। এই ইবাদতের কারণে আল্লাহ গুনাহ মাফ করতে পারে এটা ভেবে আমাদের ঝাঁপিয়ে পড়া দরকার।

তিনি বলেন, যাদের মানবতা আছে মনুষ্যত্ব আছে, তাদের সবাই গাজার পাশে দাঁড়াবে। আর কিছু না পারলে অন্তত মোনাজাতে তাদের জন্য দোয়া করতে পারবো আল্লাহর কাছে। এগুলো নেওয়া যায় না এতটাই মর্মান্তিক। ভালো তাদের পাশে দাঁড়িয়েছে। তাই তারা এখন আল্লাহর হেফাজতে আছে।

তিনি আরও বলেন, অনেকে আমেরিকা থেকে বলে দেশের নানান সমস্যা এখানেই স্যাটেল হবো। আরেক দল সেখানে কাজ করলেও দেশের জন্য তাদের মন পড়ে আছে। তাদের মধ্যে অনেকেই ভালোর সাথে আছেন। আমরা তাদের স্যালুট জানাই।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।