ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংকে মিলল ৩ শ্রমিকের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংকে মিলল ৩ শ্রমিকের মরদেহ 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামের আহাদ আলীর নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মৃত নজব আলীর ছেলে মো চুনু মিয়া (২৫), একই উপজেলার মৃত ফজলুল হকের ছেলে আলম মিয়া (২২) ও আতিক মিয়ার ছেলে সম্রাট মিয়া (২০)।

ভবন মালিক ও স্থানীয়রা জানায়, ওই তিন শ্রমিক প্রায় তিন মাস ধরে ভবনের নির্মাণকাজ করে আসছিল। গতকাল তারা ঈদের ছুটি শেষে বাড়ি থেকে ফিরে আসে। আজ সকালে নির্মাণকাজ শুরু করে সেপটিক ট্যাংকের সেন্টারিং খোলার সময় এ ঘটনা ঘটে।  

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মো. সোনাহর আলী জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেপটিক ট্যাংকে জমা থাকা গ্যাসে শ্বাসরোধ হয়ে তিনজন মারা যায়। ঘটনাটির তদন্ত চলছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪/আপডেট: ১৮০০ ঘণ্টা
জেএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ