ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল রংমিস্ত্রির

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল রংমিস্ত্রির

সাভার (ঢাকা): সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২২) নামে এক রং মিস্ত্রী নিহত হয়েছেন। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (১২ এপ্রিল) সকাল সাড় ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ শাহ্জামান।

এর আগে শুক্রবার (১১ এপ্রিল) রাত ১১টার দিকে সাভার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আরাপাড়ার বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ হোসেন ঢাকার মোহাম্মদপুর থানার রায়েরবাজার ছাতা মসজিদ এলাকার মো. শাহীন আলম নুরার ছেলে। তিনি সাভারের আরাপাড়া এলাকার কফিল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে একটি ফার্ণিচারের দোকানে রংমিস্ত্রি হিসাবে কাজ করতেন। তার ঘরে সিদরাতুল মুনতাহা সাফা নামে পাঁচ বছরের  একটি মেয়ে সন্তান আছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে স্বপন কিশোর গ্যাংয়ের দুই সদস্যের সঙ্গে সাজ্জাদ ও তার বন্ধুদের হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্বপন গ্যাংয়ের ৭-৮ জন ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করেন।

নিহত সাজ্জাদের স্বজন বাপ্পি মিয়া বলেন, গতকাল রাতে সাভার পৌরসভার আরাপাড়ার বালুর মাঠ এলাকায় সাজ্জাদকে স্বপন গ্যাংয়ের সদস্যরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এর আগে স্বপন কিশোর গ্যাংয়ের দুই সদস্যের সঙ্গে তার হাতাহাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। পরে তারা প্রস্তুতি নিয়ে এসে সাজ্জাদকে মেরেই ফেললো।

নিহত সাজ্জাদের খালু নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, সাজ্জাদ হেমায়েতপুরের একটি ফার্ণিচারের দোকানে রংমিস্ত্রির কাজ করতো। তার বন্ধুরা জানায়, ওই এলাকায় সাজ্জাদ ও তার বন্ধুরা আড্ডা দিচ্ছিল। এ সময় স্বপন গ্যাংয়ের দুই সদস্য রিকশায় করে যাওয়ার সময় সাজ্জাদ ও তার বন্ধুদের পরিচয় জানতে চায়। পরে তাদের সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ে ওই দুই সদস্যকে চড়থাপ্পড় মারে তারা। পরে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এর প্রায় দেড় ঘণ্টা পরে স্বপনসহ তার গ্যাংয়ের আরও ৭-৮ সদস্য ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ শাহ্জামান বলেন, খবর পেয়ে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।