ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কামড়ে বাদীপক্ষের যুবকের বুকের মাংস ছিঁড়ে নিলো আসামিরা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
কামড়ে বাদীপক্ষের যুবকের বুকের মাংস ছিঁড়ে নিলো আসামিরা!

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তাইজউদ্দিন হত্যা মামলার আসামিরা জামিনে মুক্তি পেয়ে বাদীপক্ষের লোকমান হোসেন (২২) নামে এক যুবকের বুকের মাংস কাদড়ে ছিঁড়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার চলবলা ইউনিয়নের পূর্ব দুহুলী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত লোকমান হোসেন ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে এবং হত্যার শিকার তাইজউদ্দিনের চাচাত ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পূর্ব দুহুলী গ্রামের আব্দুল করিমের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল প্রতিবেশী তাইজউদ্দিনের। এ বিরোধের জেরে গত ১ আগস্ট দুপুরে বাজার থেকে বাড়ি ফেরার পথে আব্দুল করিম দলবল নিয়ে তাইজউদ্দিনের ওপর হামলা করেন। তাকে বাঁচাতে স্থানীয়রা এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। পরে গ্রামবাসী খবর পেয়ে ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত ৪জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তাইজউদ্দিন পরদিন মারা যান। এ ঘটনায় মৃতের ভাই রিয়াজ উদ্দিন বাদী হয়ে ৯জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় প্রধান অভিযুক্ত আব্দুল করিমসহ ৪জনকে গ্রেপ্তার করে এবং গত সপ্তাহে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

এ মামলা থেকে উচ্চ আদালতে জামিনে মুক্তি পেয়ে আসামিরা শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে দেশি অস্ত্রসহ দলবল নিয়ে বাদীপক্ষের ওপর হামলার মহড়া করে। এ সময় বাদীপক্ষের লোকমান হোসেনকে একা পেয়ে কামড়ে তার বুকের মাংস ছিঁড়ে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে গ্রামবাসী দলবদ্ধ হয়ে তাদের ধাওয়া দিলে সটকে পড়ে হামলাকারীরা।

পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে খবর দিলে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ৪টি রাম দা উদ্ধার করে। আহত লোকমানকে স্থানীয়রা উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. বিক্রম চন্দ্র বলেন, মানুষ কামড়ে মাংস ছিঁড়ে নিয়েছে তাই তাকে জলাতঙ্ক রোগের ভ্যাকসিন দিতে হবে। আপাতত রক্তপাত বন্ধ করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাসুদ রানা বলেন, উত্তেজনার খবর পেয়ে অফিসার পাঠানো হয়ে। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। তবে অফিসার না ফেরা পর্যন্ত বলতে পারছি না কোনো দেশি অস্ত্র উদ্ধার করেছে কি না।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।