ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষজন

সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষজন ছবি: জি এম মুজিবুর

ঢাকা: ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরতে শুরু করেছেন কর্মজীবী মানুষেরা। দেশের বিভিন্ন রুটে চলাচল করা দূরপাল্লার গণপরিবহনে আজ সকাল থেকে ঢাকায় ফেরা যাত্রীদের চাপ কম থাকলেও ফিরতে শুরু করেছেন মানুষজন।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল থেকে সড়কপথে ঢাকায় ফেরা লোকজনের উপস্থিতি দেখা যায়। রেল ও নৌ-পথেও অনেকে ঢাকায় ফিরছেন।

গাবতলী বাস টার্মিনাল ঘুরে দেখা যায়, দেশের বিভিন্ন প্রান্ত থেকে কর্মজীবীরা পরিবার-পরিজন নিয়ে ঢাকায় আসছেন। বিশেষ করে যাদের ছুটি তিনদিনের ছিল তারা কর্মক্ষেত্রে যোগ দিতে ঢাকায় ফিরছেন।

গাবতলীর বাস টার্মিনালের এসপি গোল্ডেন লাইনের ঢাকা টু সাতক্ষীরা রোডের কাউন্টার মাস্টার মো. আব্দুর রহমান (বাবু) বাংলানিউজকে বলেন, সকাল থেকে আমাদের ২/১ গাড়ি আসছে, কিন্তু যাত্রী খুব কম। তবে আগামী কাল থেকে চাপ বাড়তে পারে।

খুলনা থেকে গাবতলী বাসস্ট্যান্ডের পরিবহন থেকে নামলেন মো. হাসান আলী। তিনি বাংলানিউজকে বলেন, আমি একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করি। আমার ছুটি ছিল মাত্র তিন দিন। তবুও পরিবারের সঙ্গে ঈদ করার জন্য বাড়িতে গিয়েছিলাম। আজ ছুটি শেষ আগামীকাল অফিস করব। তাই ঢাকাতে চলে আসছি। কোনো রকম সমস্যা হয়নি, রাস্তায় কোনো যানজটও হয়নি।

ঢাকা টু খুলনা সোহাগ পরিবহনের কাউন্টার মাস্টার নয়ন উদ্দিন বাংলানিউজকে বলেন, সকালে কিছু যাত্রী থাকলেও দুপুরের পর থেকে নেই। সন্ধ্যার পর থেকে কি হবে এখন বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
জিএমএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।