ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্তানের সামনেই প্রেমিকের হাতে খুন হন গৃহবধূ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
সন্তানের সামনেই প্রেমিকের হাতে খুন হন গৃহবধূ  প্রতীকী ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ে সন্তানের সামনেই পরকীয়া প্রেমিকের হাতে খুন হয়েছেন শাহনাজ পারভীন (২৫) নামে এক গৃহবধূ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৯টায় জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত শাহনাজ পারভীন একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। তাদের ৬ বছর ও ৪ মাস বয়সী দুটি সন্তান রয়েছে।

স্থানীয় ও পরিবারের বরাত দিয়ে চিলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে শাহনাজের স্বামী মজিদ গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে কাজ করার সুবাদে ঢাকায় থাকতেন। এই সুযোগে দুই বছর আগে প্রতিবেশী আইনুলের ছেলে রাজুর (২৭) সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন শাহনাজ। এক সময় কোনো কারণে তাদের সে সম্পর্ক ভেঙে যায়।

এ ঘটনার পর থেকে ক্ষিপ্ত থাকে রাজু। এদিকে ঈদের দিন বৃহস্পতিবার সকালে স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা ঈদের নামাজ পড়তে ঈদগাহে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ক্ষিপ্ত রাজু শাহনাজের বাড়িতে যান। শোবার ঘরে ঢুকে বড় মেয়ের সামনেই রাজু ধারালো ছুরি দিয়ে শাহনাজকে এলোপাতাড়ি আঘাত করে এবং গলা কেটে দিয়ে পালিয়ে যান। এদিকে শিশুটির কান্না ও চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে থানা ও ইউনিয়ন পরিষদে খবর দেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে ঘাতক রাজু পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টাসহ আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।